মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ যুবক আহত রানীগঞ্জ সেতুতে

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর পাশে থাকা এপ্রোচের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই চালক সহ দুই যুবক গুরুতর আহত হয়েছে সুনামগঞ্জের জগন্নাথপুরে ভাটি বাংলার পদ্মা সেতুতে । বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকাল ৫টার দিকে রানীগঞ্জ সেতুর দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় মটর সাইকেল চালক রানীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামের আব্দুল কাছের ছেলে রিয়াদ আহমদ (২২) ও চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের স্বজনশ্রী গ্রামের তার বন্ধু তারেক আহমদ গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা খারাপ থাকায় সিলেট হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, রিয়াদ আহমদ ও তার বন্ধু তারেক বেড়ানো জন্য বিকালে রানীগঞ্জ সেতুতে গিয়েছিল। উত্তর পাশ থেকে দক্ষিণ পাশে যাওয়ার সময় ঠিক সেতুর শেষ মাথায় হঠাৎ করে একজন লোক তাদের মটর সাইকেল এর সামনে চলে আসে। লোকটিকে বাচাঁতে গিয়ে মটর সাইকেল এর চালক রিয়াদ আহমদ সহ তার বন্ধুকে নিয়ে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা এপ্রোচের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে গুরুত্বর আহত হয়। পরে এলাকাবাসী মাটিতে পড়ে থাকা দুই যুবককে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

সেখানে দায়িত্বথাকা চিকিৎসকগন অবস্থা খারাপ থাকায় সিলেট প্রেরণ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত দুই যুবককে সিলেট নিয়ে যাওয়া হচ্ছে।

আহত রিয়াদ আহমদের বাবা আব্দুল কাছ জানান, আমার ছেলেকে নিয়ে সিলেট নিয়ে যাচ্ছি। তাদের অবস্থা খারাপ থাকায় জগন্নাথপুর হাসপাতালের ডাক্তারগন সিলেট রের্ফাড করেন।

দূর্ঘটনার বিষয়ে জানতে সেখানে পরিদর্শনে আসা জগন্নাথপুর থানার এএসআই মিজানুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, দুটি ছেলে রাহাত ও তারেক মটর সাইকের চালিয়ে নিজেরাই দূর্ঘটনার শিকার হয়। তাদেরকে সিলেট নিয়ে যাওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *